1. admin@janatarsokal.com : admin :
  2. Mdzahidhassan977@gmail.com : MD Zahid Hasan : MD Zahid Hasan
মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২, ০৩:৩৩ অপরাহ্ন

চট্টগ্রামে অপহরণের ৩ মাস পর স্কুলছাত্রী উদ্ধার, গ্রেফতার ৪

  • আপডেট টাইম : শনিবার, ১২ নভেম্বর, ২০২২
  • ১৮ বার
ctg

চট্টগ্রামের ফটিকছড়িতে অপহরণের তিন মাস পর নবম শ্রেণির এক শিক্ষার্থীকে উদ্ধার করেছে র‌্যাব। শুক্রবার (১১ নভেম্বর) দিবাগত রাত সাড়ে ১২টার দিকে হাটহাজারী থানার পশ্চিম দেওয়াননগর এলাকা থেকে তাকে উদ্ধার করা হয়। এসময় মূল অপহরণকারীসহ চারজনকে গ্রেফতার করা হয়।

শনিবার (১২ নভেম্বর) দুপুর পৌনে ১২টায় এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায় র‌্যাব।

গ্রেফতাররা হলেন- মূল আসামি ফটিকছড়ি থানার ধর্মপুর গ্রামের মোহাম্মদ ওসমানের ছেলে মোহাম্মদ সাইমুন (২৪), তার মা হাছিনা বেগম (৪৫), মোহাম্মদ হাবিবের ছেলে মোহাম্মদ রাসেল (২৫) এবং পটিয়া থানার পূর্ব আশিয়া গ্রামের গোলাম হোসেনের ছেলে মো. সোহেল (৩৭)।

র‌্যাব-৭ এর জ্যেষ্ঠ সহকারী পরিচালক (মিডিয়া) মো. নূরুল আবছার জানান, গ্রেফতাররা অপহরণে জড়িত থাকার বিষয়টি স্বীকার করেছেন। ভিকটিমের বয়স ১৫ বছর, নবম শ্রেণিতে পড়েন। একই গ্রামের গ্রেফতার সাইমুন তাকে সবসময় উত্ত্যক্ত করতেন। মেয়েটি বিষয়টি তার পরিবারকে জানালে সাইমুন তাকে তুলে নিয়ে যাওয়ার হুমকি দিতেন।

একপর্যায়ে গত ১৩ আগস্ট সন্ধ্যা ৭টার দিকে ওই শিক্ষার্থী ঘর থেকে বের হয়ে বাড়ির সামনে গেলে তাকে জোরপূর্বক সিএনজি অটোরিকশায় তুলে নিয়ে যান সাইমুন। এ ঘটনায় ওই শিক্ষার্থীর মা ফটিকছড়ি থানায় মামলা দায়ের করেন।

পরে শুক্রবার দিবাগত রাতে হাটহাজারীতে অভিযান চালিয়ে ভিকটিমকে উদ্ধার করা হয়। একই সঙ্গে অপহরণে জড়িত চারজনকে গ্রেফতার করা হয়। শনিবার সকালে তাদের ফটিকছড়ি থানায় সোপর্দ করা হয়েছে বলেও জানান এই র‌্যাব কর্মকর্তা।

সামাজিক মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো খবর..
© All rights reserved by janatarsokal