1. admin@janatarsokal.com : admin :
  2. Mdzahidhassan977@gmail.com : MD Zahid Hasan : MD Zahid Hasan
রবিবার, ০৫ ফেব্রুয়ারী ২০২৩, ০৩:৪৫ পূর্বাহ্ন

নালিতাবাড়ী সীমান্ত এলাকায় বন্যহাতির আক্রমণে এক যুবকের মৃত্যু

  • আপডেট টাইম : শুক্রবার, ৬ জানুয়ারী, ২০২৩
  • ২৫ বার

জনতার সকাল ডেস্ক:

নালিতাবাড়ী উপজেলার নয়াবিল ইউনিয়নে কাটাবার্ড়ী সীমান্তে বন্যহাতির আক্রমণে শরিফুল আলম (২৫) নামে এক যুবক নিহত হয়েছে। শুক্রবার (৬ জানুয়ারি) বিকেল পাঁচটার দিকে কাটাবাড়ী পাহাড়ে এ ঘটনা ঘটে। নিহত শরিফুল আলম দাওধারা-কাটাবাড়ী গ্রামের বাসিন্দা এবং নয়াবিল ইউনিয়নের ২নং ওয়ার্ডের ইউপি সদস্য আব্দুল করিম এর ২য় ছেলে।

স্থানীয় সূত্র জানায়, দীর্ঘদিন ধরে বন্যহাতির দল নালিতাবাড়ী সীমান্তের পাহাড়ে বসবাস করে ফসলি জমি ও লোকালয়ে তান্ডব চালিয়ে আসছিল। তবে গত কয়েক মাস ধরে বন্যহাতির দলটি নালিতাবাড়ী সীমান্তের বিভিন্ন পাহাড়ি গ্রামে বিচরণ করে খাদ্যের সন্ধ্যানে তান্ডব চালিয়ে আসছিল।

একপর্যায়ে কাটাবাড়ি সীমান্তে অবস্থান নিলে বিকেলে স্থানীয় কয়েকজনকে সঙ্গে নিয়ে বন্যহাতি দেখতে পাহাড়ের যায় শরিফুল। এসময় অসাবধানতায় হাতির কাছাকাছি চলে গেলে একটি হাতি শরিফুলকে শুঁড়ে পেচিয়ে ও পায়ে পিষ্ট করে ঘটনাস্থলেই মেরে ফেলে। পরে সঙ্গীয়রা তাকে উদ্ধার করে বাড়ি নিয়ে আসে।

মধুটিলা রেঞ্জ কর্মকর্তা রফিকুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান কাটাবাড়ী পাহাড়ের টিলায় অবস্থান নেওয়া হাতির দলটি দেখতে গেলে শফিকুল হাতির আক্রমণে নিহত হয় ঘটনাস্থল পরিদর্শন করেছি প্রয়োজনীয় ব্যবস্থা না হবে।

সামাজিক মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো খবর..
© All rights reserved by janatarsokal