1. admin@janatarsokal.com : admin :
  2. Mdzahidhassan977@gmail.com : MD Zahid Hasan : MD Zahid Hasan
মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২, ০৫:৪০ অপরাহ্ন

ব্লুটুথ কলিং, ব্রিদিং কন্ট্রোল মোডসহ এলো স্মার্টওয়াচ

  • আপডেট টাইম : শনিবার, ১২ নভেম্বর, ২০২২
  • ১১ বার

ভারতীয় গ্যাজেট নির্মাতা সংস্থা বোট নিয়ে এলো নতুন একটি স্মার্টওয়াচ। বোট ওয়েভ আল্টিমা (boAT Wave Ultima) সম্প্রতি লঞ্চ হয়েছে ভারতের বাজারে। ব্লুটুথ কানেকশন, ১০০ এর বেশি স্পোর্টস মোড, ওয়াচফেস রয়েছে ঘড়িটিতে। এছাড়াও ১০দিনের ব্যাটারি সাপোর্টসহ নানা সুবিধাও থাকছে।

স্মার্টওয়াচটিতে দেওয়া হয়েছে একটি ১.৮ ইঞ্চির ডিসপ্লে। ২৪ ঘণ্টা হার্ট রেট মনিটর এবং ব্লাড অক্সিজেন লেভেল মনিটর রয়েছে বোটের নতুন স্মার্টওয়াচে। এর পাশাপাশি ব্রিদিং কন্ট্রোল মোড, স্লিপ ট্র্যাকিং ফিচার রয়েছে ঘড়িটিতে।

১০০ টির বেশি ওয়াচ ফেসের সুবিধা ও স্পোর্টস মোড পাবেন এতে। অটো ওয়ার্ক আউট ডিটেকশন ফিচার ছাড়াও রয়েছে
হাঁটা, দৌড়ানো, সাঁতার, ইয়োগার মতো ব্যায়ামের ফিচার। স্মার্টওয়াচের মাধ্যমে মিউজিক কন্ট্রোল করাও সম্ভব হবে। দেওয়া হয়েছে স্পিকার এবং মাইক্রোফোন। এটি একটি IP68 রেটিং প্রাপ্ত ডাস্ট অ্যান্ড ওয়াটার রেজিসট্যান্ট ডিভাইস।

একবার চার্জ দিলে এই স্মার্টওয়ায়চের ব্যাটারিতে ১০ দিন পর্যন্ত চার্জ থাকবে। স্মার্টওয়াচটির দাম ভারতে ২ হাজার ৯৯৯ টাকা। বাংলাদেশি মুদ্রায় ৩ হাজার ৮০০ টাকা। বোট কোম্পানির অফিশিয়াল ওয়েবসাইট এবং ফ্লিপকার্ট থেকে এই স্মার্টওয়াচ কেনা যাবে। রেড, অ্যাক্টিভ ব্ল্যাক ও টিল গ্রিন এই তিনটি রঙে বেছে নেওয়া যাবে ঘড়িটি।

সূত্র: টাইমস অব ইন্ডিয়া

সামাজিক মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো খবর..
© All rights reserved by janatarsokal